Header Ads

Header ADS

গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | Grameen Jano Unnayan Sangstha Ngo New job Circular 2024

গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | Grameen Jano Unnayan Sangstha Ngo New job Circular 2024

চাকরির বর্ণনা :  গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও বিনা অভিজ্ঞতায় বিশাল নিয়োগ- ২০২৪ (Grameen Jano Unnayan Sangstha Ngo New job Circular 2024) প্রকাশিত হয়েছে। এই স্যারকুলারটি গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নিজস্ব ওয়েবসাইট এবং আমাদের ওয়েবসাইট www.jobtwoday.com ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও টিতে বিভিন্ন পদে অসংখ্য নারী/পুরুষ নিয়ােগ দেওয়া হবে। গ্রামীণ জন উন্নয়ন সংস্থা জব সার্কুলার ২০২৪ টিতে যে কোন আগ্রহী নারী/পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে/ডাকযোগে/সরাসরি সাক্ষাৎকারের জন্য আবেদন করতে পারবেন। এই পােস্টের মাধ্যমে আমরা গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এর নিয়ােগ বিজ্ঞপ্তিটির আবেদন যোগ্যতা, আবেদন ফরম পূরণ করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানাবাে। তাহলে চলুন Grameen Jano Unnayan Sangstha Ngo New job Circular 2024- এর আলােকে বিস্তারিত জেনে আসি।

গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নতুন চাকরির পদগুলোতে নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে ও আবেদন করতে পারবেন যা সম্পূর্ণ বিস্তারিত নিচে দেয়া হল। এই সাইট এর মাধ্যমে নতুন সকল প্রকার চাকরির খবর পাবেন সবার আগে এবং এক সাথে। এ ছাড়া সকল নিয়োগ পরীক্ষার সময়-সূচি প্রকাশিত হয়। তাই সবার আগে আপডেট পেতে ভিজিট করুন : www.jobtwoday.com 

 

গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও বিনা অভিজ্ঞতায় বিশাল নিয়োগ- ২০২৪

প্রতিষ্ঠানের নাম:

গ্রামীণ জন উন্নয়ন সংস্থা

পদের সংখ্যা:

ফিল্ড অফিসার

Published Date:

১৩ ফ্রেবরুয়ারী

Application Deadline:

১৪ ফ্রেবরুয়ারী

Number of Vacancies: :

Follow the Job Circular Image

শিক্ষাগত যোগ্যতা:

Follow the Job Circular Image

চাকরির ধরন:


Follow the Job Circular Image

বয়সসীমা:

Follow the Job Circular Image

পদের সংখ্যা:

Follow the Job Circular Image

Salary:

Follow the Job Circular Image

Job Category:

এনজিও

Job Location:

Anywhere in Bangladesh

Job Nature:

Full Time

Job Source:

BD Jobs

Other Benefits:

As per Company Policy

নতুন নতুন নিয়োগ পাবেন এখানে:

https://www.facebook.com/Jobtwoday

নতুন চাকরির খবর পেতে যুক্ত হন:

https://www.youtube.com/@Job2daybd

Company Type:

এনজিও

Official Website:

www.jobtwoday.com

গ্রামীণ জন উন্নয়ন সংস্থাএকটি বেসরকারী সংস্থা বর্তমান সময়ে অন্যান্য বেসরকারি চাকরির মধ্যে গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও চাকরিটি অন্যতম। গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে অসংখ্য জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে।

গ্রামীন জন উন্নয়ন সংস্থা এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ PDF আকারে Download করতে নিচের লিংকে ক্লিক করুন।

  

গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তির ২০২৪ এর স্যারকুলার

বাংলাদেশের সকল সরকারি বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি www.jobtwoday.com এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। এই পোস্টের মাধ্যমে গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও চাকরির বিজ্ঞপ্তি উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-

চাকরির সংক্ষিপ্ত তথ্যঃ গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে নতুন জনবল নিয়োগ দেওয়া হবে। সংস্থার কার্যক্রম সম্প্রসারণের (নতুন শাখা খোলা) লক্ষ্যে সকল বিভাগের  প্রার্থীদের নিকট হতে অগ্রাধিকার ভিত্তিতে উক্ত পদের জন্য দরখাস্ত আহবান করা হচ্ছে। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।

আপনি যদি গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা ০২ কপি রঙিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও অনান্য কাগজ পত্র নিয়ে আবেদন করতে হবে

আবেদন পাঠানোর ঠিকানা- আবেদন পত্রটি সরাসরি তাদের অফিসিয়াল ঠিকানার মাধ্যমে করতে হবে(গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর প্রকাশিত ইমেজে উল্লিখিত)। তাদের চাহিদা মোতাবেক সব তথ্য দিয়ে আপনার আবেদনটি সম্পন্ন করতে হবে ।


গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার আগে, চাকরির আবেদনের যোগ্যতা এবং আবেদন প্রক্রিয়া ভালোভাবে জেনে নেওয়া গুরুত্বপূর্ণ। গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও চাকরিতে আবেদন করার সকল যোগ্যতার বিস্তারিত তথ্য গুলো নীচে উল্লেখ করা হয়েছে।  
 
জাতীয়তা: গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও চাকরিতে আবেদন করার জন্য প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।

বয়সসীমা:
গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর প্রকাশিত ইমেজে উল্লিখিত তারিখ অনুসারে আবেদন কারীর বয়স নির্ধারন করা হবে।

শিক্ষাগত যোগ্যতা: আপনার শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা ও অন্যান্য যোগ্যতা গুলো থাকতে হবে
গ্রামীণ জন উন্নয়ন সংস্থা চাকরির অফিসিয়াল ইমেজ অনুযায়ী।

অন্যান্য যোগ্যতা: ফ্রেশার এবং অভিজ্ঞ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

জেলা যোগ্যতা: প্রকশিত নিয়োগ অফিসিয়াল ইমেজ অনুযায়ী উল্লিখিত জেলার বাসিন্দারা সেই সকল পদের জন্য আবেদন করতে পারেন।

নিয়োগ পরীক্ষা: সাক্ষাৎকারের সময় প্রার্থীদের সমস্ত প্রয়োজনীয় কাগজপাতি বিশেষ করে শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার প্রশংসাপত্রের অনুলিপি সঙ্গে করে নিয়ে আসতে হবে। (প্রকাশিত সার্কুলারের উল্লেখিত তথ্য অনুযায়ী)

চাকরির আবেদন: গ্রামীণ জন উন্নয়ন সংস্থা
এনজিও চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ - এর নির্দেশনা অনুযায়ী আপনাকে ডাকযোগে/সরাসরি সাক্ষাৎকারে আবেদন করতে হবে। 

  • অফিসিয়াল ওয়েবসাইট: https://gjus-bd.org/
  • আরও নিয়োগ পেতে ভিজিড করুন: www.jobtwoday.com

আপনি কি 
গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে চান? আমরা এখানে আলোচনা করেছি কিভাবে গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তিতে অনলাইনের মাধ্যমে আবেদন বা সিভি জমা দিতে পারেন। আপনি যদি গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও চাকরিতে যোগদান করতে আগ্রহী ও যোগ্য প্রার্থী হন, তাহলে আপনি গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-এ উল্লিখিত নিয়ম অনুযায়ী আবেদন করতে পারেন। আবেদন প্রক্রিয়ার ধাপগুলি নীচে দেওয়া হল।
 
১. প্রথমত, গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও জব সার্কুলার 2024- এ প্রকাশিত নিয়োগের আবেদনের নির্দেশাবলী পড়ুন। 

২. দ্বিতীয়ত, প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত নির্দেশাবলী অনুযায়ী আপনার চাকরির আবেদন ফরম পূরণ করে প্রয়োজনীয় কাগজপাতি এক সাথে করবেন। 

৩. তারপর, 
গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও চাকরির বিজ্ঞপ্তিতে উল্লিখিত অনলাইন/ঠিকানা বরাবর আপনার চাকরির আবেদন জমা দিন। 
 
৪. অবশেষে গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও চাকরির ইন্টারভিউতে যোগ দিন।

সফল ভাবে গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও চাকরির শূন্যপদে আবেদন করার পর, গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও নিয়োগটির সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে এবং পরীক্ষা গ্রহণের স্থান, তারিখ ও সময়সূচী আপনার গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন ফরমে এবং সিভিতে দেওয়া উল্লিখিত মোবাইল নম্বরে SMS করে বা ইমেলের মাধ্যমে যথা সময়ে প্রার্থীদের জানানো হবে।

তাই গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ -এর জন্য আবেদন করার পরে নিয়মিত আপনার মোবাইল এসএমএস এবং ইমেল ইনবক্স চেক করুন। এছাড়াও গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও সকল আপডেট পেতে www.jobtwoday.com নিয়মিত ভিজিড করুন সুতরাং গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও নিয়ােগ পরীক্ষার তারিখ ও সংশ্লিষ্ট তথ্যের জন্য আপনি অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখতে পারেন।


হেল্পলাইন/যোগাযোগ

গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও নিয়োগে আবেদনের সময় কোন সমস্যার সম্মুখীন হলে নিম্নে কমেন্ট এ উল্লেখ করুন । আমাদের ওয়েবসাইট এর হেল্পলাইনের অফিসার গন আপনার কমেন্টের উত্তর দিবে এবং সাহায্য করবে।
 
আরও বিভিন্ন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে নিম্মের লিংক গুলোতে ক্লিক করুন:
 
See More Jobs Circular:  
 
 ভিজিটর দেরে সুবিধাতে কিছু কি ওয়াড দেওয়া হলো:

💢
Grameen Jano Unnayan Sangstha Ngo New Job Circular 2024
💢গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এনজিও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪


সাথে থাকার জন্য ধন্যবাদ।

 

 


No comments

Theme images by ideabug. Powered by Blogger.